01 March 2017

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কাজী ফার্মস গ্রুপ

ক্যারিয়ার গড়ার বিশাল সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কাজী ফার্মস গ্রুপ। ‘অফিসার বা সিনিয়র অফিসার- এইচআর অপারেশনস’ ও ‘এক্সিকিউটিভ- ট্যালেন্ট ম্যানেজমেন্ট অ্যান্ড অরগানাইজেশনাল ডেভেলপমেন্ট’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

পদঃ- অফিসার বা  সিনিয়র অফিসার- এইচআর অপারেশনস
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মানবসম্পদ ব্যবস্থাপনা (এইচআরএম) বিষয়ে স্নাতক পাস'রা আবেদন করতে পারবেন। সাথে এক বা দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদঙ্কারীদের মাইক্রোসফট ওয়ার্ড ও এক্সেল চালনা জানতে হতে হবে। এবং বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষতা থাকতে হবে।

এক্সিকিউটিভ- ট্যালেন্ট ম্যানেজমেন্ট অ্যান্ড অরগানাইজেশনাল ডেভেলপমেন্ট
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মানবসম্পদ ব্যবস্থাপনা (এইচআরএম) বিষয়ে স্নাতকোত্তর বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাথে দুই বা তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন পদ্ধতি
অনলাইনে বিডিজবস ডট কমের মাধ্যমে আবেদন করতে পারবেন। এবং পাসপোর্ট আকারের ছবিসহ জীবনবৃত্তান্ত jobs@kazifarms.com  ইমেইল পাঠিয়েও আবেদন করতে পারবেন। আগ্রহীরা ‘অফিসার বা সিনিয়র অফিসার- এইচআর অপারেশনস’ পদে ৬ মার্চ, ২০১৭ এবং ‘এক্সিকিউটিভ- ট্যালেন্ট ম্যানেজমেন্ট অ্যান্ড অরগানাইজেশনাল ডেভেলপমেন্ট’ পদে ৫ মার্চ, ২০১৭ পর্যন্ত আবেদন করতে পারবেন।

আরো জানুন বিডিজবস ডট কম-এ প্রকাশিত বিজ্ঞপ্তিতে-

No comments:

Post a Comment

Waiting for your replied

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (4) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (2) বিদেশের ভিসা ও চাকরির খবর (99) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (18) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (39) বেসরকারি চাকরির খবর (894) ব্যাংকের চাকরির খবর (16) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (149) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (10) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (224) সরকারি চাকরির খবর (1731) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (433) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (82) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (26) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (116) সিটি কর্পোরেশন চাকরির খবর (6) সেনাবাহিনী চাকরির খবর (12)

ads