08 March 2017

আবুল খায়ের টোবাকো কোম্পানি চাকরির সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে

আবুল খায়ের টোব্যাকো কোম্পানি এর চিত্র ফলাফলনতুনদের জন্য আবুল খায়ের গ্রুপের আবুল খায়ের টোবাকো কোম্পানি চাকরির সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।
পদের নাম
টেরিটোরি সেলস অফিসার (টিএসও)
শিক্ষাগত যোগ্যতা
আগ্রহী প্রার্থীরা আবেদন করতে হলে যেকোনো সরকারি বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস হতে হবে। তৃতীয় বিভাগ বা সমমানের ফলাফল শিক্ষা জীবনের কোনো ক্ষেত্রেই  গ্রহণযোগ্য হবে না।
শারীরিক যোগ্যতা
আগ্রিহী প্রার্থীদের সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। পাশাপাশি পাঁচ ফুট পাঁচ ইঞ্চি উচ্চতা হতে হবে কমপক্ষে ।
অন্যান্য যোগ্যতা
দলবদ্ধ ভাবে কাজ করার দক্ষতা ও মানষিকতা থাকতে হবে। দায়িত্বের সঙ্গে বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলায় অঙ্গীকারবদ্ধ হতে হবে। চাপের মধ্যেও যথাযথ ভাবে দ্বায়ীত্ব সম্পন্ন করার সক্ষমতা থাকতে হবে। সিগারেট, বিড়ি ও দিয়াশলাই সেলসে এবং দেশের যেকোনো অঞ্চলে কাজ করার মানসিকতা সম্পন্ন হতে হবে। এ ছাড়া মোটরবাইক চালনার পারদর্শী হতে হবে।
বয়স
আবেদনকারীর বয়স ২০ মার্চ, ২০১৭ অনুযায়ী অনূর্ধ্ব ৩২ বছর।
বেতন
নিয়োগ প্রাপ্তদের মাসিক বেতন দেওয়া হবে ৩০ হাজার টাকা। সাথে অন্যান্য সুবিধা দেওয়া হবে।
আবেদন প্রক্রিয়া
আবেদন প্রার্থীরা সদ্য তুলা দুই কপি রঙিন ছবি এবং সকল শিক্ষাসনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটো কপিসহ জীবন বৃত্তান্ত ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে পারবে। আবেদন করতে হবে ‘হিউম্যান রিসোর্সেস ডিভিশন, আবুল খায়ের টোবাকো কোম্পানি লিমিটেড, ডি টি রোড, পাহাড়তলি, চট্টগ্রাম’ এই ঠিকানায়। 
পাশাপাশি  অনলাইনে বিডি জবস ডট কমের মাধ্যমে আবেদন করতে পারবেন। এবং ই-মেইলের মাধ্যমেও আবেদন করতে পারবেন। ই-মেইল করার ঠিকানা ‘opportunity@abulkhairgroup.com’।

আবেদনের সময়সীমা
 ২০ মার্চ, ২০১৭ পর্যন্ত।
বিস্তারিত দেখুন প্রকাশিত বিজ্ঞপ্তিতে :

1 comment:

Waiting for your replied

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (4) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (2) বিদেশের ভিসা ও চাকরির খবর (99) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (18) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (39) বেসরকারি চাকরির খবর (894) ব্যাংকের চাকরির খবর (16) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (149) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (10) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (224) সরকারি চাকরির খবর (1731) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (433) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (82) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (26) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (116) সিটি কর্পোরেশন চাকরির খবর (6) সেনাবাহিনী চাকরির খবর (12)

ads